কম্পিউটারে দ্রুত টাইপ করুন খুব সহজে

techsarwer.com


আসসালামুয়ালাইকুম 
সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন ।আমি ও ভালো আছি । 

আমরা অনেকই বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করি বা অনেকই কম্পিউটার অপারেটর এ কাজের জন্য বিভিন্ন সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করার জন্য আগ্রহী।সরকারি বা বেসরকারি যে রকমই প্রতিষ্ঠানে চাকরি হওক না কেন আপনাকে কম্পিউটার অপারেটরে কাজ করতে হলে অবশ্যই আপনার হাতের টাইপিং স্পীড সর্বনিম্ন বাংলা ২০ ওয়ার্ড প্রতি মিনিত আর আর ইংলিশ ৩০ ওয়ার্ড প্রতি মিনিট থাকতে হবে।আমরা বিভিন্ন চাকরির সার্কুলার অনুযায়ী ও এই তথ্য পেয়ে থাকি।এজন্য সবাই বুজতেই পারছেন কম্পিউটার অপারেটর এর জন্য আপনার হাতের টাইপিং স্পীড কতটা গুরুত্বপূর্ণ ।আজ আমি আপনাদের একটি সফটওয়্যারের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনারা খুব সহজেই আপনাদের টাইপিং স্পীড বৃদ্ধি করতে পারবেন ।


 সফটওয়্যার টির নাম হল টাইপিং মাস্টার প্র ।মাত্র ৯ মেগাবাইট ডাটার এই সফটওয়্যারে টাইপিং শেখার জন্য সকল কিছুই রয়েছে। প্রতিদিন কমপক্ষে ২ টি লেসন কমপ্লিট করলে ভাল হয় তাছারা আপনি চাইলে আর বেশি করতে পারেন কিন্তু ২ টাই কমপ্লিট করা ভাল ।
আসুন যেনে নেই সফটওয়্যারে কি কি থাকছে |


সফটওয়্যারে থাকছে ১২ টি লেসন
লেসন গুলু শেষ করার সাথে সাথে থাকছে আপনার রিপোর্ট দেখার সুজুগ
তাছারা কোথায় কি ভুল হচ্ছে কিনবা কোন অক্ষরটি আপনার টাইপ স্লও
গেইম সিস্টেম এর মাধ্যমে আপনি মজায় মজায় হাতের টাইপিং গতি বৃদ্ধি করার সুজুগ
হাতের গতি কতটা বৃদ্ধি পাচ্ছে বা কোথায় আপনি ভুল করছেন সকল তথ্য
আশা করি যারা টাইপিং স্পীড নিয়ে এতদিন থেকে ভালো কুনু উপায় খুঁজছেন তাদের জন্য এই সফটওয়্যার টি ভালো একটি মাধ্যম হতে পারে ।সবাই ভালো থাকবেন তাছাড়া এই সফটওয়্যার টি সরাসরি এখান থেকে ডাউনলোড করতে পারবেন।ডাউনলোড লিঙ্ক  এখানে ক্লিক করুন .
সবাই ভালো থাকবেন । আল্লাহ হাফেয

Previous
Next Post »

1 মন্তব্য(গুলি):

Click here for মন্তব্য(গুলি)
Anirudh
admin
May 30, 2019 at 11:34 PM × This comment has been removed by a blog administrator.
avatar