যে কোন নাম্বারে কথা বলুন মাত্র ৩০ পয়সা মিনিট


techsarwer.com

যে কোন নাম্বারে কথা বলুন মাত্র ৩০ পয়সা মিনিট

বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে আমরা প্রথমেই আমাদের মোবাইল ফোন টি কে খুঁজে থাকি।প্রয়োজনীয় অনেক কাজ আমরা খুব সহজে এবং অল্প সময়ে করতে আমরা মোবাইল এর সাহায্য নেই।কিন্তু গত ১৫ অগাস্ট হতে সকল অপারেটর এর কল রেইট প্রতি মিনিট ২৫ পয়সা থেকে ৪৫ পয়সা করা হয়েছে ।তাছাড়া ও যে সকল সাপ্তাহিক বা মাসিক মিনিট আগে ক্রয় করা হত  সেগুলুর ও দাম বাড়ানো হয়েছে। মোবাইল অপারেটর এর এইরকম কল রেইট বৃদ্ধি পেলেও থেমে নেই প্রয়োজনীয় কাজ বা কথা বলা ।আজ আপনাদের একটি অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব। এর মাধ্যমে আপনারা যারা আ্যান্ড্রয়েড মোবাইল ব্যাবহার করেন তারা মাত্র ৩০ পয়সা মিনিট অন্ন যে কুনু মোবাইল বা ল্যান্ডফোনে খুব কম খরচে কথা বলতে পারবেন।

আমরা যারা ইন্টারনেট ব্যাবহার করি বা ইন্টারনেট ডাটা ব্যাবহার করি তারা খুব সহজেই প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করে প্রতি মিনিট মাত্র ৩০ পয়সা মিনিট কথা বলতে পারি ।যারা এখন এই অ্যাপ টি ডাউনলোড করছেন তাদের জন্য রয়েছে অ্যাপ ব্যালেঞ্ছ ৩ টাকা ।তাছাড়া অ্যাপ টু অ্যাপ ভয়েস কল একদম ফ্রী করতে পারবেন। অ্যাপ টি ডাউনলোড করতে সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করুনbrilliant connect “ তারপর অ্যাপ টি ইন্সটল করে নেই । প্রয়োজনীয় তথ্য ও ভেরিফিগেসন কোড বসিয়ে অ্যাপ টি একটিভ করুন তার পর আপনাকে একটি ইউনিক নাম্বার দেওয়া হবে।এই নাম্বার ব্যাবহার করে আপনি কথা বলতে পারবেন ।

শুধু বাংলাদেশে না এই অ্যাপ এর মাধ্যমে পৃথিবীর যে কুনু প্রান্তে কল করতে পারবেন।তাছাড়াও অন্য কেও যদি এই নাম্বারে কল করে তাহলেও কল রেইট কম থাকবে।অ্যাপ টি তে আরও রয়েছে

  1. ·        অ্যাপ টু মোবাইল কল
  2. ·        অ্যাপ টু অ্যাপ কল
  3. ·        টেক্সট ম্যাসেজিং
  4. ·        অডিও ভিডিও শেয়ার
  5. ·        লোকেশন শেয়ার
  6. ·        ফটো শেয়ার
  7. ·        গ্রুপ চ্যাট ইত্যাদি
এই অ্যাপ টি আমি নিজেও ব্যাবহার করে দেখেছি।এবার আসুন কিভাবে আমরা টাকা লোড করবো । টাকা বিভিন্নভাবে লোড করা যায় বিকাস রকেট ডেবিট ক্রেডিট কার্ড ইত্যাদির মাধ্যমে টাকা লোড করা যায়।অ্যাপ টু অ্যাপ কথা বলা ফ্রি । আশা করি সবাই অ্যাপ টি ডাউনলোড করবেন।আর হ্যাঁ যদি  প্রবলেম হয় তো কমেন্ট বক্সে জানাবেন।ভালো থাকবেন সবাই ।আমার পোস্ট টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন । আল্লাহ হাফেয।

Previous
Next Post »

1 মন্তব্য(গুলি):

Click here for মন্তব্য(গুলি)
khairul amin
admin
2 September 2018 at 01:17 × This comment has been removed by a blog administrator.
avatar