দেখে নিন কিভাবে Brillent connect ব্যালেন্স রিচার্জ নিতে হয়


techsarwer.com




 দেখে নিন কিভাবে  Brillent connect  ব্যালেন্স রিচার্জ নিতে হয়

আমরা অনেকই জানি Brillent connect  অ্যাপ ব্যাবহার করে আমরা খুব সহজেই যে কোন নাম্বারে কথা বলতে পারি এবং তা মাত্র ৩০ পয়সা মিনিট। শুধু বাংলাদেশে এ না আমরা চাইলে পৃথিবীর যে কোন প্রান্তে কথা বলেতে পারে এই অ্যাপ টির মাধ্যমে।যারা এই অ্যাপ সম্পর্কে এখনো জানেন না তারা আমার আগের দেওয়া এই পোস্টটি টি পড়তে পারেন।

যাই হওক এখন আমি এই সফটওয়্যারে কিভাবে ব্যালেন্স রিচার্জ নিতে হয় তা জানাবো।এই অ্যাপটি ইন্সটল করার পর সবাইকে ৩ টাকা করে দেওয়া হয় কিন্তু এই ৩ টাকা শেষ হওয়ার পর অনেকই হয়ত brillent connect ব্যালেন্স রিচার্জ নেওয়া নিয়ে অনেক চিন্তায় আছেন।আবার অনেকই হয়ত বিকাশ রকেট এই অ্যাকাউন্ট গুলা থেকে টাকা রিচার্জ করার মাধ্যম গুলু ইতিমধ্যে জেনেও গেছেন কিন্তু মনের মধ্যে ভয় কাজ করছে হয়তবা ভাবছেন যদি বিকাশ বা রকেট অ্যাকাউন্ট যদি হ্যাক হয়ে যায় ।তো আমি আপনাদের এখন সকল বিষয়েই জানাবো ।আসলে brillent connect ব্যালেন্স রিচার্জ  করলে আপনার বিকাশ বা রকেট বা যে মাধ্যমেই রিচার্জ নেন আপনার কোন ক্ষতি হবেনা।আমি নিজেও এই পোস্ট টি করার আগে বিকাশ এর মাধ্যমে ব্যালেন্স রিচার্জ করে দেখেছি।তাই নিচিন্তে ব্যালেন্স রিচার্জ নিতে পারেন আর এইতা তো আপনি আপনার বিকাশ পেমেন্ট সিস্টেম থেকে ব্যালেন্স রিচার্জ করছেন সেজন্য আপনার পিন নাম্বার বা আপনার এই অ্যাকাউন্ট এর সাথে ওদের কোন হাত নেই।

যাই হওক অনেক কথা বলে ফেললাম আবার আপাদের দেখাবো কিভাবে ব্যালেন্স রিচার্জ নিবেন।
আপনাদের সুবিধার জন্য আমি স্কিন সর্ট দিলাম ।

প্রথমে আপনাদের brillent connect অ্যাপ এর সেটিং এ যেতে হবে তারপর এইরকম লেখা আসবে
আপনারা ব্যালেন্স দেখতে পারবেন আর user detail and recharge এ ক্লিক করে ব্যালেন্স রিচার্জ নিতে পারবেন ।

তো ক্লিক করুন usar detail and recharge 

brillent connect



তারপর এই স্কিন টি আসবে আপনারা এখানে যেভাবে পেমেন্ট করবেন তা সিলেক্ট করবেন
আমি বিকাশ দিলাম তারপর টাকার পরিমান দিবেন

  
brillent connect






এইবার আপনাকে এইরকম একটি নাম্বার দেওয়া হবে। তারপর আপনি বিকাশ অ্যাকাউন্ট যান  আপনি আপনার বিকাশ অ্যাকাউন্ট থেকে পেমেন্ট সিলেক্ট করে এই নাম্বার দিবেন আর এখানে থাকা রেফার কোড টি দিবেন ।আবার আপনি একটি কনফার্মেশন মেসেজ পাবেন। 

brillent connect




 এই মেসেজে আপনি একটি transaction code পাবেন কোড টি সরসরি নিচে দেওয়া পেজটিতে বসিয়ে দিন ব্যাস হয়েগেল আপনার ব্যালেন্স রিচার্জ ।তারপর কোন সমস্যা হলে আমাকে জানাবেন ।ভালো থাকবেন সবাই ।আর হ্যাঁ আমার পোস্ট টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন ।

Previous
Next Post »

3 মন্তব্য(গুলি)

Click here for মন্তব্য(গুলি)
Unknown
admin
August 30, 2018 at 3:03 AM ×

Enter your comment...vai..ami roket theke doibar recharge korlam tk kete nilo but brilliant contact aps er balance a kono tk aslo na...help me plz

Reply
avatar
Sarwer
admin
August 30, 2018 at 12:34 PM ×

bikash diye try koren ar translaction code khub taratari dite hobe

Reply
avatar
Unknown
admin
February 28, 2019 at 2:17 PM ×

vi dayser bahire thaaki,,, recharge ta kora jabea. apps na hoea install korlam but recherge ta kivabe kormu. amr question ans ta amr mail a dilea valo hoto -md.zisansa@gmail.com

Reply
avatar