বিটকয়েন ইনকাম করুন খুব সহজেই

bitcoin inkam

আসসালামুয়ালাইকুম ।সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন।বিটকয়েন সম্পর্কে আমারা সবাই কিছু না কিছু জানি।বিট কয়েন আসলে একটি ইন্টার ন্যাশনাল কারেঞ্চিএই বিটকয়েন এর মাদ্ধমে আমরা ইন্টারনেট থেকে অনেক পণ্য বিভিন্ন জিনিস ক্রয় করতে পারি।জেনে অবাক হবেন এই বিট কয়েন এর দাম প্রথমে ছিল মাত্র ১ ডলার কিন্তু তা মাত্র কিছু দিনের মধ্যেই ১ বিট কয়েন এর দাম বর্তমানে প্রায় ৬১২২ ডলার।কিন্তু প্রতিদিন ই এর মূল্য বৃদ্ধি বা হ্রাস পাচ্ছে ।যদিও বৃদ্ধি এবং হ্রাস পাচ্ছে তার পর ও নিঃসন্দেহে বলা যায় এই বিট কয়েন এর দাম আরও অনেক বেশি হবে যা হয়ত আমাদের কল্পনার ও বাইরে। এখন কথা হল এই বিট কয়েন আমরা কিভাবে পাব??

আসলে এই প্রশ্নের উত্তর যদি আমাকে বলা হয় তাহলে আমি বলব বিট কয়েন ইনকাম করার জন্য হাজার হাজার ওয়েব সাইট রয়েছে আপনি ইউটিউব সহ বিভিন্ন টেক বিষয়ক ওয়েব সাইট এ গেলে এ রকম হাজার হাজার সাইট সম্পর্কে ধারনা পেতে পারেন।তবে যদিও আমার এই সাইট টা ও টেক বিষয়ক সেক্ষেত্রে আপনাদের তো একেবারে খালি হাতে ফিরিয়ে দেওয়া যায় না। তো চলুন আসল কথায় আসা যাক। আজ আমি আপনাদের পরিচয় করিয়ে দিব এমন একটি সাইট যেখানে আপনারা খুব সহজে বিট কয়েন ইনকাম করতে পারবেন ।তবে পোস্ট টি করার আগে একটি কথা এই সাইট টি তে আপনারা কাজ করতে হলে অবশ্যই অনেকটা ধরজ থাকতে হবে টা না হলে আপনি এখানে সফল হতে পারবেন না । 


সাইট টির এড্রেস   www.freebitco.in
প্রথমে সাইট টি তে গিয়ে আপনাদের অ্যাকাউন্ট খুলতে হবে।এজন্য প্রথমে ই মেইল এড্রেস তার পর একটি পাসওয়ার্ড দিতে হবে ।তার পর একটি রেফারাল কোড দিতে বলবে কোড টি যদি ভাল লাগে তো দিতে পারেন আমার রেফারাল কোড 14201426 ।তারপর সরাসারি আপনার ফ্রি বিট কো আইডি তে নিয়ে যাবে। এখন আপনাদের কাজ হল এই ওয়েব সাইটে প্রতি ঘণ্টা পর পর ২  টি কেপচা পুরন করতে হবে। এজন্য আপনাদের দেওয়া হবে ৩০ সাতসি। তাছাড়া ২ ফ্রী লটারি ২ রিওয়ার্ড পয়েন্ট দেওয়া হবে ।আপনার আইডি তে যত বেশি সাতসি হবে আপনি তত বেশি সাতসি বেশি পাবেন।যদি কুনু সমস্যা হয় তাহলে আমাকে বলতে পারবেন কমেন্ট বক্স তো আছেই। তাছাড়া এই সাইট টি সম্পর্কে যদি কারও সন্ধেহ থাকে তাহলে আপনারা ইউটিউবে ভিডিও দেখতে পারেন।অবশেষে একটি কথা বিট কয়েন এর দাম দিন দিন যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে বলা যায় আরও কিছু দিন পর এর দাম এখন কার চেয়ে আরও অনেক বেশি হবে।আর এই সাইট থেকে আপনারা সরাসরি কয়েনব্যাচে ওয়িথদ্রও নিতে পারবেন।আজ এই পর্যন্তই সবাই ভাল থাকবেন ।

Thanks..  liton vai.
আল্লাহ হাফেজ।

Previous
Next Post »