অবশেষে আগামী 31 মে প্রকাশ করা হবে এসএসসির ফলাফল।


অবশেষে প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে এই বছর এইচএসসি পরীক্ষার্থীদের এবার এইচএসসি পরীক্ষার ফলাফল নিয়ে নানা মত থাকলেও আগামী 31 মে চূড়ান্তভাবে প্রকাশ হচ্ছে এবারের 2020 সালের এইচএসসি ফলাফল পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন লাখ 47 হাজার 779 জন শিক্ষার্থী। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এই বিষয় সম্পর্কে জানানো হয়েছে।

এবারে ফলাফল শুধুমাত্র মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানানো হবে সেজন্য সকল শিক্ষার্থীদের প্রি রেজিস্ট্রেশন করে রাখতে বলা হয়েছে তাহলে ফলাফল প্রকাশের সাথে সাথে মোবাইলে ফলাফল জানানো হবে।

৩১মে সকাল দশটায় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফলাফল প্রকাশ করবেন এবং সেই সাথে সাথে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ছাত্র-ছাত্রী কিংবা শিক্ষকদের জামায়াত নিষিদ্ধ করা হয়েছে।জরুরী এক বার্তায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ঐদিন বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়।

 প্রি রেজিস্ট্রেশন করে রাখতে

 SSC<space>BOARD<space>ROLL<space>YEA পাঠিয়ে দাও 16222 নাম্বারে।
example SSS DHA 641322 2020

 দাখিল পরিক্ষার ফলাফল
mad <space> রোল <space> 2020 send 16222

কারিগরি শিক্ষাবোর্ড  ssc <space> tec <space> রোল <space> 2020 send 16222.

শিক্ষার্থীরা প্রথম থেকেই pre-registration করে রাখলে ফলাফল প্রকাশ হওয়ার সাথে সাথেই তাদের মোবাইলে ফলাফল জানানো হবে এবং শিক্ষার্থীরা চাইলে ঐদিন নিজ নিজ শিক্ষাবোর্ড 
এর ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে ফলাফল জানতে পারবে।

তারপরেও কোন সমস্যা হলে বা কোন বিষয় সম্বন্ধে জানতে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন আমি যথাসাধ্য সাহায্য করবো।সকল শিক্ষার্থীদের জন্য শুভ কামনা করছি আল্লাহ হাফেজ।


Previous
Next Post »