Ehteraz অ্যাপ্লিকেশান কি?


Ehteraz হচ্ছে একটি মোবাইল অ্যাপ্লিকেশন কাতারে বসবাসকারী সকলকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করে রাখতে হবে এবং অবশ্যই এই অ্যাপসটি রেজিস্ট্রেশনকৃত হতে হবে। কাতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয় একটি সংবাদ মাধ্যমে তারা এই আইনটি কাতারে সকল বসবাসকারীদের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিত করেছে।অন্যথায় আপনি যদি কোনো কারণে পুলিশ চেকিংয়ে পড়েন তাহলে এই অ্যাপ্লিকেশনটি না থাকার কারণে আপনার দুই লাখ টাকা জরিমানা এবং তিন বছরের জেল হতে পারে তাই দেরি না করে 22 তারিখের মধ্যে এই অ্যাপ্লিকেশনটির নিজ নিজ মোবাইলে ইন্সটল করে রেজিস্ট্রেশন করে রাখবেন।

এখন অনেকেই প্রশ্ন করতে পারেন কি জন্য এই অ্যাপ্লিকেশন বানানো হয়েছে এবং এর উদ্দেশ্য কি আসলে এর মূল উদ্দেশ্য হলো কাতারে প্রতিরোধমূলক ব্যবস্থা বাড়ানো এবং কোভিড -১৯ বিকাশ বিস্তার সীমিত করার লক্ষ্যেই অ্যাপ তৈরি করা হয়েছে। তাছাড়া  সর্বশেষ আপডেট সচেতনতা এবং সম্প্রদায়ের মধ্যে সমর্থন করার জন্য এই অ্যাপ্লিকেশনটি তৈরি করেছে।তাছাড়াও কাতারি সম্প্রদায়ের সকল বিভাগ কে সমর্থন করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর নকশা ও বিকাশ করেছে এই অ্যাপ্লিকেশনটির।

 কোভিড -১৯ কেস সনাক্তকরণ এবং ট্রাক করতে সহায়তা করার জন্য জিপিএস এবং ব্লুটুথ প্রযুক্তির ব্যবহার করবে এই অ্যাপ।তাই আপনারা চাইলে খুব সহজেই গুগল প্লে স্টোরে গিয়ে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন

https://play.google.com/store/apps/details?id=com.moi.covid19


এবং খুব সহজেই আপনারা আপনাদের আইডি কার্ড এবং মোবাইল নাম্বার দিয়ে তা রেজিস্ট্রেশন করতে পারবেন তাই দেরি না করে রেজিস্ট্রেশন করে ফেলুন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সাবধানে থাকবেন। আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহ।
Previous
Next Post »

1 মন্তব্য(গুলি):

Click here for মন্তব্য(গুলি)
Unknown
admin
May 20, 2020 at 10:04 AM ×

Great speech.

Congrats bro Unknown you got PERTAMAX...! hehehehe...
Reply
avatar